১) গ্রাহক সেবার মান বৃদ্ধিকরণ।
২) নিরবচ্ছিন্ন ও কোয়লিটি সম্পন্ন বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করণ।
৩) গ্রাহকগণের ডিজিটাল সোবার সংখ্যা বৃদ্ধিকরণ।
৪) অনলাইনে সকল প্রকার গ্রাহক সেবা প্রদান নিশ্চিত করণ।
৫) প্রি-পেইড মিটার স্থাপনের এর মাধ্যমে গ্রাহককে বিদ্যুৎ সংযোগ প্রদান ও সেবার মান বৃদ্ধি।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস