১) “আলোর ফেরিওয়ালা” কর্মসূচীর মাধ্যমে বাড়ী বাড়ী ভ্যানে করে প্রয়োজনীয় জনবলসহ সকল সরঞ্জমাদি গ্রাহকপ্রান্তে নিয়ে তাৎক্ষণিক বিদ্যুৎ সংযোগ প্রদান করা হচ্ছে।
২) অনলাইনে নতুন সংযোগের আবেদন গ্রহণ।
৩) দ্রুত লাইন নির্মান সম্পন্নকরণ।
৪) সিস্টেম লস নিয়ন্ত্রণের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ।
৫) নলসিটি এবং ঝালকাঠি সদর সাবস্টেশন ৫ এমভিএ হতে ১০ এমভিএ তে উন্নীতকরণ।
৬) বকেয়া বিদ্যুৎ বিল আদায়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ।
৭) মোবাইল এসএমএস এর মাধ্যমে গ্রাহকগণকে বিলের তথ্য প্রদান।
৮) টেলিটকের মাধ্যমে ঘরে বসেই বিদ্যুৎ বিল পরিশোধের সুবিধা বাস্তবায়ন।
৯) এক অবস্থানে সেবার মাধ্যমে গ্রাহকদের বিভিন্ন সমস্যা দ্রুত সমাধান।
১০) পাবলিক হেয়ারিং ডে এর মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান।
১১) ডিজিটাল ডিভাইসের মাধ্যমে গাহক মতামত গ্রহণ।
১২) ফেসবুক পেইজ এর মাধ্যমে গ্রাহকের সমস্যা গ্রহণ ও সমাধান।
১৩) সমিতি’র বিভিন্ন অভিযোগ কেন্দ্রের মাধ্যমে অভিযোগ গ্রহণ ও সমাধান।
১৪) বৈদ্যুতিক লাইন দ্রুত আপগ্রেডেশন কাজ চলমান রয়েছে।
১৫) পবিসের ওয়েবসাইট pbs.jhalakathi.gov.bd এর মাধ্যমে গ্রাহককে তথ্য প্রদান।
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS